May 3, 2024, 9:23 pm

মণিরামপুরে ট্রাক ও মোটরসাইকেলে মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

মণিরামপুরে মোটরসাইকেল ও ট্রাকের মখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছে। বুধবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ৬ টার দিকে মণিরামপুর-ঝিকরগাছা সড়কের বাসুদেবপুর পট্টি এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত দু’জন হলেন- উপজেলার মাহমুদকাটি গ্রামের মোমিন হকের ছেলে নূর মোহাম্মদ (৪০) ও রঘুনাথপুর গ্রামের মৃত জয়নাল আবেদিনের ছেলে সবুজ হোসেন (২৫)।
জানাযায়, সন্ধ্যায় নূর মোহাম্মদ ও সবুজ হোসেন মোটরসাইকেল যোগে ঝিকরগাছা থেকে মণিরামপুরের দিকে আসছিলেন। বাসুদেবপুর পট্টি এলাকায় পৌছুলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে নূর মোহাম্মদ মারা যান এবং গুরুত্বর আহত অবস্থায় সবুজ হোসেনকে পাশ্ববর্তী ঝিকরগাছা হাসপাতালে নেওয়া হয়। ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক সবুজ হোসেনকে মৃত ঘোষনা করেন।
প্রত্যক্ষদর্শী স্বরণপুর গ্রামের রাকিব হোসেন রনি জানান, সবুজ হোসেন পেশায় শ্রমিক ও নূর মোহাম্মদ রাজমিন্ত্রীর কাজ করতেন। স্থানীয় ঘাতক যশোর ট-৯০৪ নম্বরধারী ট্রাকটি আটক করেছে।
ট্রাক ও মোটরসাইকেল দুর্ঘটনায় দুইজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সংশ্লিষ্ট রোহিতা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাফিজ উদ্দিন।
মণিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) এবিএম মেহেদী মাসুদ বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠান হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :